ফ্রিল্যান্সার সাইট বিষয়ক একটি প্রশ্ন …

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 12:54 AM 3 Answers
Subscribe

freelancer.com সাইটটি অনেক জনপ্রিয় । এখানে আমি একটি অ্যাকাউন্ট খুলি এবং দুটি কাজে বিড করি । কাজগুলি ছিল ডাটা এন্ট্রি ক্যাটাগরীর । কিন্তু, দু'জন কন্ট্র্যাকটরই আমাকে মেসেজ দিয়ে অন্য একটি সাইটে প্রবেশ করতে বলে ( ইউজার নেইম এবং পাসওয়ার্ড দিয়ে দেয় ) এবং ওখানে ৫ ডলার ইনকাম করার পর তাদের রিপোর্ট করতে বলে । কাজটি ছিল ক্যাপচা এন্ট্রির । আমি তাদের একজনকে প্রশ্ন করেছিলাম যে কাজটি তাদের সাথে রিলেটেড কিনা, অর্থাৎ আমিতো এই কাজের জন্য বিড করিনি, তবে এই কাজটি কেন করতে হবে ?? এটা কি নিয়ম ?? --------------- তাঁরা কোন উত্তর দেয়নি । এখন এই সাইটের কোন ফ্রিল্যান্সারের চোখ আমার এই প্রশ্নে পরলে নিশ্চয়ই তিনি আমাকে এই বিষয়ে সাহায্য করবেন বলেই আশা করছি ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:37 AM
Flag(0)

আমার মতে আপনার এই কাজ করা উচিত নয় কারন এগুলো আপনাকে করিয়ে নিবে তারপর টাকা দিবে না। সহজ কথায় এরকম কাজ দেখলে তাকে আগে বাদ দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:04 AM
Flag(0)

Amar mote erokom kaj na korai valo! Odesk er cheye onek valo! 2-3 ti fixed price kaj korar pore hourly kaj er jonno apply koren kaj peye jaben! Best of luck. Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:01 AM
Flag(0)

এগুলো কিছু ধান্দা বাজী ক্লাইন্টস এর কাজ… ভুলেও এই কাজ গুলোতে পা দেবেন না

Sign in to Reply
Replying as Submit