পৃথিবীতে বিদ্যুৎ উৎপাদনে শীর্ষ দেশ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 05:22 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 05:57 PM
Flag(0)

গন চীন বিশ্বের ১ নাম্বার বিদ্যুৎ উৎপাদন কারি দেশ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 05:46 PM
Flag(0)

পৃথিবীতে বিদ্যুৎ উৎপাদনে শীর্ষ দেশ চীন ।

Sign in to Reply
Replying as Submit