copyscape সফটওয়্যার টির ডাউনলোড লিঙ্ক চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 04:52 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 03:01 PM
Flag(0)

Copyscape নামে তো কোন সফটওয়্যার নেই। আমার জানা মতে www.copyscape.com এই ওয়েব সাইটের একটা কোডিং পদ্ধতি আছে আছে যা Free এবং Premium ভাবে ব্যবহার করা যায়। এটি ব্যবহার করলে সাইটের কনটেন্ট বা কোন লেখা কপি করা যায় না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 03:45 PM
Flag(0)

copyscape.com সাইট ব্যবহার করুন!

Sign in to Reply
Replying as Submit