জিয়াউর রহমান কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:37 PM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2014 08:41 PM
Flag(0)

জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক, ‘বীর উত্তম’ উপাধিপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা,সাবেক সেনা প্রধান,সাবেক রাষ্ট্রপতি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি.)’র প্রতিষ্ঠাতা এবং সর্বোপরি একজন ভালো মানুষ !!!!!!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:17 AM
Flag(0)

জিয়াউর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা, সেক্টর কমান্ডার ও স্বাধীনতার ঘোষক , প্রায়ত সেনা প্রধান ও প্রেসিডেন্ট ছিলেন…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:48 AM
Flag(0)

জিয়াউর রহমান সম্পর্কে বিস্তারিত উইকিপেডিয়া লিংক http://goo.gl/E1yrC

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:54 PM
Flag(0)

স্বাধীনতার ঘোষক , প্রায়ত সেনা প্রধান ও প্রেসিডেন্ট ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:53 PM
Flag(0)

জিয়াউর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা, সেক্টর কমান্ডার ও সাবেক রাষ্ট্র প্রধান ছিলেন।

Sign in to Reply
Replying as Submit