মুক্তিযুদ্ধের সময় শেখ মুজিব কোথায় ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:36 PM 3 Answers
Subscribe

মুক্তিযুদ্ধের সময় শেখ মুজিব কোথায় ছিলেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:38 AM
Flag(0)

পাকিস্তানের প্রত্যন্ত এলাকা লায়ালপুরের কারাগারে বন্দি ছিলেন….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 05:52 AM
Flag(0)

তিনি যুদ্ধকালীন সময়ে কারাগারে ছিলেন । কালরাত্রিতে তিনি গ্রেফতার হোন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:01 PM
Flag(0)

১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়ে পাকিস্তানী বর্বর জান্তা শেখ মুজিবকে পাকিস্তানের প্রত্যন্ত এলাকা লায়ালপুরের কারাগারে বন্দি করে রাখে

Sign in to Reply
Replying as Submit