শেখ মুজিব কে ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:31 PM 3 Answers
Subscribe

শেখ মুজিব কে ছিলেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:39 AM
Flag(0)

শেখ মুজিব একজন রাজপথ থেকে উঠে আসা নেতা ছিলেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 05:50 AM
Flag(0)

শেখ মুজিব একজন রাজপথ থেকে উঠে আসা নেতা ছিলেন । যার জন্য স্বাধীন বাংলাদেশে আপনি এখন বাস করছেন । তিনি বঙ্গবন্ধু ছিলেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:05 PM
Flag(0)

শেখ মুজিবুর রহমান (মার্চ ১৭, ১৯২০আগস্ট ১৫, ১৯৭৫) বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক নেতা, পূর্ব পাকিস্তান থেকে বাংলাদেশ প্রতিষ্ঠার পুরোধা এবং বাংলাদেশের জাতির জনক হিসেবে বিবেচিত। তিনি মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী প্রতিষ্ঠিত আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি এবং পরবর্তীতে এদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন। জনসাধারণের কাছে তিনি “শেখ মুজিব” নামে বেশি পরিচিত এবং তার উপাধি হচ্ছে বঙ্গবন্ধু। তার কন্যা শেখ হাসিনা ওয়াজেদ বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সভানেত্রী এবং বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী।

Sign in to Reply
Replying as Submit