“আপনার সেলারী কত হওয়া দরকার”? প্লিস এর সঠিক জবাব কি হলে ভাল হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:29 PM 2 Answers
Subscribe

ভাইবা বোর্ডে অনেকে জিজ্ঞাসা করে "আপনার সেলারী কত হওয়া দরকার"? এর সঠিক ও মান সম্মত জবাব কি হতে পারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 08:48 PM
Flag(0)

আপনার টাকা আপনি দিবে আমি চাকরি করবো আমার পোসালে করবো না পোসালে করবো না।ঠিক আছে….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 11:26 AM
Flag(0)

৭০০০ এর উপরে । ডিরেক্ট আনসার
যদি যোগ্য প্রমানিত হই তবে আপনারা যেরকম ভালো মনে করেন সেইরকম দিবেন । আনডিরেক্ট আনসার

Sign in to Reply
Replying as Submit