Clicksia.Com ও Incentria.Com সাইটের মত কিছু ইনকাম সাইট দরকার ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 01:02 PM 2 Answers
Subscribe

Clicksia.Com ও Incentria.Com সাইটের মত কিছু ইনকাম সাইট দরকার । যদি কারও কাছে এই রকম সাইট থেকে থাকে এবং সেগুলো যদি শেয়ার করেন তে বেশ উপকৃত হব ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 01:50 AM
Flag(0)

wordlinx

clicksence

robotbux

clickasia

incentria

buxp

তবে যা করার নিজ দায়িত্যে করবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 05:28 AM
Flag(0)

PTC সাইট থেকে আয় করা যায় ঠিকই কিন্তু এগুলো অনেক দীর্ঘমেয়াদী। অনেক খাটা খাটনির পরে কিছু ডলার আসে। তাই এইসব না করে, ফরেক্স, ওয়েব ডেভলপমেন্ট, ফ্রিল্যান্সিং, ডাটা এন্ট্রি ইত্যাদি কাজের মাধ্যমে আয় করতে পারেন। সেক্ষেত্রে আপনার কষ্ট সার্থক হবে এবং আয়ও প্রচুর হবে।

Sign in to Reply
Replying as Submit