বিল্ডিং নির্মানের জন্য কোথায় যোগাযোগ করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 09:26 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2013 02:21 AM
Flag(0)

ইন্জিনারের সাথে যোগাযোগ করেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 01:33 PM
Flag(0)

আপনি কি টাইপের বিল্ডিং করতে চান?তা জানিয়ে blue.bird.bd75@gmail.com-এ মেইল করুন। আমরা বিভিন্ন প্রকার বিল্ডিং-এর কাজ করে থাকি।

Sign in to Reply
Replying as Submit