computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 08:59 AM 2 Answers
Subscribe

computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:37 PM
Flag(0)

http://kamrulcox.blogspot.com/2012/07/windows-7.html http://kamrulcox.blogspot.com/2012/07/windows-xp.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:25 PM
Flag(0)

nero burning rom এর মাধ্যমে ডিস্ক কপি করে ।

Sign in to Reply
Replying as Submit