বাংলাদেশে একমাত্র পানি বিদ্যুৎ কেন্দ্র কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 08:39 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 05:02 PM
Flag(0)

পানি বিদ্যুৎ কেন্দ্রটি কাপ্তাই হ্রদে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:09 PM
Flag(0)

বাংলাদেশের একমাত্র পানি বিদ্যুৎ কেন্দ্রটি কাপ্তাই হ্রদে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 12:48 PM
Flag(0)

কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্র ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 08:57 AM
Flag(0)

বাংলাদেশের একমাত্র পানি বিঃ কেন্দ্র কাপ্তাই হ্রদে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit