Airtel সিম-এ নিজের নাম্বার জানার উপায় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 04:39 AM 3 Answers
Subscribe

Account Balance 00.10 Tk.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2014 10:27 PM
Flag(0)

*১২১*৬*৩# চাপলেই জানতে পারবেন ইনশা আল্লাহ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 01:29 PM
Flag(0)

১। জিপি: – *২# ২। রবি: – *১৪০*২*৪# ৩। বাংলালিংক: – *৫১১# ৪। এয়ারটেল: – *১২১*৬*৩#

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 07:48 AM
Flag(0)

১। জিপি: – *২# (free) ২। রবি: – *১৪০*২*৪# (free) ৩। বাংলালিংক: – *৫১১# (free) ৪। এয়ারটেল: – *১২১*৬*৩# (free) 5. টেলিটক: – টাইপ করুন tar ও পাঠিয়ে দিন২২২ নম্বরে (চার্জ ০.৫৮টাকা)

Sign in to Reply
Replying as Submit