আমি আমার পেনড্রাইভ এর “write protection” বাদ দিব কিভাবে???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 04:35 AM 2 Answers
Subscribe

আমার পেন-ড্রাইভটি Transcend 8GB, বেশ কিছুদিন ধরে পেন-ড্রাইভটি রাইট-প্রোটেকটেড হয়ে গেছে। যার ফলে আমি আমি পেন-ড্রাইভটি ফরমেট দিতে পারি না। কিভাবে "write protection" রিমুভ করা যায় তার সহজ পদ্ধতি বললে খুবি উপকার হয়। ধন্যবাদ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:42 AM
Flag(0)

এটা অটোরান ভাইরাসের কারনে হয়। ইউ এস বি ডিক্স সিকিউরিটি দিয়ে স্কান করুন। অথবা, আপনি আপনার সব ডাটা পিসিতে রেখে এই পদ্ধতি অনুসরন করুন এই কাজ করুন Start —> Run —> cmd লিখে এন্টার দিন আপনার পেনড্রাইভ যদি (j:) ড্রাইভ হয় তবে লিখুন format /q /x j: এবং এন্টার দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:41 AM
Flag(0)

আপনি কি অন্য কোন পিসি তে ট্রাই করেছেন ?

Sign in to Reply
Replying as Submit