আমি আমার পিসি তে কোন গেইমস ডাওনলোড করতে পারছি না…অল্প হয়ার পর auto অফ হয়ে যায় …কি করতে পারি ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 03:26 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:14 AM
Flag(0)

আপনার অপারেটিং সিস্টেম থেকে শুরু করে সব কিছু ঐ গেমসের চাহিদামত আছে কিনা চেক করে নেন । সম্ভব হলে অপারেটিং সিস্টেম নতুন করে দিয়ে নিন কারন অপারেটিং সিস্টেমের কারনেও এটা হতে পারে । তবে আপনি বিশেষজ্ঞ কারো সাহায্য নিতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 06:57 AM
Flag(0)

আপনার সমস্যা ডাউনলোডে না পিসি তে 😛

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:12 PM
Flag(0)

I think you have need to re-install your OS(Operating System).install windows7 ultimate for better internet experience or simply use IDM(Internet Download Manager) for downloading files,thanks! @ biplobroy: uttor din button a click kore khali box a apnar uttor likhun! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit