মানব দেহে কতটি হাড় থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 03:06 AM 7 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 02:58 PM
Flag(0)

মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 01:58 AM
Flag(0)

সহমত প্রাকাশ করছি আমার আগেই যারা এই প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন। একজন প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:39 PM
Flag(0)

প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:54 PM
Flag(0)

Sohomot prokash korchi! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:44 PM
Flag(0)

২০৬ টি হাড় আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:46 PM
Flag(0)

মানব দেহে ২০৬ টি হাড় থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:09 AM
Flag(0)

একজন প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে।

Facebook Profile photo

হাড় গুলির নাম কি?

Sign in to Reply
Replying as Submit