কোন মাধ্যমে শব্দের গতি সব থেকে বেশি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 02:55 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:15 PM
Flag(0)

কঠিন মাধ্যমে বেশি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 04:53 AM
Flag(0)

কঠিন মাধ্যমে শব্দের গতি সব থেকে বেশি। শব্দের গতি ঘন্টায় ৭৫৭ মাইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:19 AM
Flag(0)

কঠিন মাধ্যমে শব্দের গতি সবচেয়ে বেশি।

Sign in to Reply
Replying as Submit