xp Setup দিয়েছি কিন্তু Restart নিচ্ছে। কি করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 01:45 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:00 AM
Flag(0)

এক্সপি সেটাপ দেওয়ার সময় ১/২ বার অটোমেটিক রিস্টাট নিবে, এতে ভয় পাওয়ার কিছু নেই। 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 03:59 PM
Flag(0)

আপনার প্রসেসরের ফ্যান টি চেক করুন তারপর আপনি যদি ফ্যান টিকে জ্যাম দেখতে পান তাহলে আপনি ফ্যান থেকে ময়লা পরিষ্কার করে দিয়ে প্রসেসরের জেল লাগাতে পারেন । অথবা আপনার কম্পিউটারের পাওয়ার সাপ্লাই পরিবরতন করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit