বর্তমানে বাংলাদেশে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:41 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:27 PM
Flag(0)

বাংলাদেশে বর্তমানে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা আনুমানিক ২০০ টির বেশি। তবে দিন দিন সংখ্যা হ্রাস পাচ্ছে। সংখ্যা বাড়ানোর ব্যপারে আরো সচেতন হওয়া প্রয়োজন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:22 PM
Flag(0)

বর্তমানে বাংলাদেশে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা প্রায় ২০৪ টি।

Sign in to Reply
Replying as Submit