ব্লগার দিয়ে বাংলা সাইট তৈরি করতে বাংলায় কোন ফন্ট এ লিখব??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:29 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 03:37 AM
Flag(0)

Siyam Rupali টা বেস্ট ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:29 AM
Flag(0)

অভ্রর ডিফেউল্ট ফন্ট দিয়ে লিখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:34 PM
Flag(0)

Siyam rupali, sonar bangla font use koren. Mot kotha, bangla unicode fonte likhlei holo! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit