Blogger দিয়ে বাংলা সাইট তৈরি করে তা থেকে কি আর্ন করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:26 AM 2 Answers
Subscribe

আর্ন করা গেলে তা কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 05:29 AM
Flag(0)

বাংলায় তৈরী করলে আপনি গুগোল এডসেন্সের জন্য আবেদন করতে পারবেন না।তবে যদি পূর্বে থেকে গুগোল এডসেন্স থাকে তাহলে সেই এডসেন্স কোড বসিয়ে আয় করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 03:35 AM
Flag(0)

হ্যা । Google Adcense এর মাধ্যমে আয় করা যায় ।

Sign in to Reply
Replying as Submit