ফন্ট সমস্যা >>>আমার google chorme এ কিছু কিছু বাংলা লিখা ঘর ঘর আসে …কি করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2012 02:41 PM 2 Answers
Subscribe

আমার google chorme এ কিছু কিছু বাংলা লিখা ঘর ঘর আসে ...কি করতে পারি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 03:38 AM
Flag(0)

Avro Setup দেন । ইন শা আল্লা কাজ হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 12:11 AM
Flag(0)

আপনি গুগল ক্রমের সেটিংস অপশনে গিয়ে -> ফন্ট সেটিংস এ যান -> এবং ফন্ট হিসেবে সিয়াম রুপালি সিলেক্ট করুন। আশা করি আর কোন সমস্যা হবে না। (বিদ্র. সিয়াম রুপালি ফন্ট না পেলে গুগল থেকে এই ফন্টটি ডাউনলোড করে নিন)

Sign in to Reply
Replying as Submit