Camera ,video,FM,audio,Net use kora jai erom nokia-er kon modem valo hobe ? ki rokom dam porbe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 10:53 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 03:26 AM
Flag(0)

apnar prosnota clear korun,,,,,,, modem na mobile?
mobile hole nokiac2.00 use korte paren othoba nokiac1 use korte paren.price=5200&4500.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 02:21 PM
Flag(0)

Modem hobe na model hobe? However, Nokia 2690 try kore dekhte paren! Price about 4600 tk. Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit