web desigh & development kotha theke shikle valo hoi? ki rokom kharoch porbe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 10:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 12:10 PM
Flag(0)

ZovoxZ team ও ওয়েবডেভলপমেন্ট শেখায়।

অফিসিয়াল সাইটঃ http://www.zovoxz.com

৩টা CMS শিখতে খরচ হবে ১৫০০০ ৳  আর টেকটিউন্স ইউজারদের জন্য ২০% ছাড়ে ১২,০০০৳।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 02:35 PM
Flag(0)

Apnar pochonder course & fee jene nin ekhan theke! http://devsteam.com/courses.html Eder training quality valo! *FM*

Sign in to Reply
Replying as Submit