ekta meye koto bochor boyoeshe sontan jonmodane sokhoom hoi?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 10:45 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 05:47 PM
Flag(0)

সন্তান ধারণে সক্ষমতা আর সন্তান নেয়ার উপযুক্ত সময় দুটো আলাদা জিনিস। সন্তান ধারণে সক্ষমতা শুরু হয় মেয়েদের মাসিক শুরু হওয়ার পর থেকে কিন্তু সন্তান নেয়ার উপযুক্ত সময় ১৮ বসরের পরে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 12:24 PM
Flag(0)

 

নিদৃষ্ঠ কোন বয়স নেই। যখন থেকে period শুরু হয় তখন থেকেই সন্তান জন্মদানে সক্ষম হয়।

Sign in to Reply
Replying as Submit