মোবাইল কে আবিষ্কার করেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 05:01 AM 2 Answers
Subscribe

মোবাইল কে আবিষ্কার করেন ? কত সালে করেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 06:37 PM
Flag(0)

১৯৭৩ সালে মারটিন কুপার মোবাইল ফোন আবিস্কার করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 06:13 AM
Flag(0)

মোবাইল ফোন আবিষ্কার করেন Martin Cooper, 1973 সালে।

Sign in to Reply
Replying as Submit