ai site e banglay likhbo kivabe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 01:05 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:47 AM
Flag(0)

অভ্র দিয়ে লেখাই ভাল তবে ইউনিকোডে বা বিজয় দিয়েও লেখা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:07 PM
Flag(0)

আপনি অভ্র দিয়ে লিখতে পারবেন অথবা অনলাইন এ www.banglatext.com এ লিখে কপি পেস্ট করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:18 PM
Flag(0)

avro use korte paren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 03:14 PM
Flag(0)

অভ্র সফটওয়্যার দিয়ে লিখুন।

www.omicronlab.com/avro-keyboard-download.html

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 11:06 AM
Flag(0)

Avro Use KOren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 01:36 AM
Flag(0)

আপনার যদি অভ্র সফটওয়্যার থাকে তাহলে খুব সহজেই এই সাইটে বাংলা লিখতে পারবেন। আর ফন্ট হিসেবে সিয়াম রুপালি সিলেক্ট করে নেবেন। এছাড়া বিজয় দিয়েও পারবেন। তবে ফন্ট পরিবর্তন করে।

Sign in to Reply
Replying as Submit