ভয় কী জিনিষ ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 10:18 AM 2 Answers
Subscribe

ভয় কী জিনিষ ? কেন ভয় লাগে ? হার্ট বিট কেন বেড়ে যায়
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:10 AM
Flag(0)

নেতিবাচক চিন্তার জননী হচ্ছে ভয়। ভয় এক অদৃশ্য ভূত। অনেকের জীবনেই ভয় তাড়া করে বেড়ায় ছায়ার মত। এই ভয়ই হচ্ছে আমাদের ব্রেইনকে বেশি করে কাজে লাগানোর পথে সবচেয়ে বড় অন্তরায়। ভয় যে কত ধরনের হতে পারে তার ইয়ত্তা নেই। রোগ ভয়, লোক ভয়, বার্ধক্যের ভয়, প্রিয়জন বিচ্ছেদের ভয়, নিরাপত্তার ভয়, ব্যর্থতার ভয়, দারিদ্রের ভয়, পোকা মাকড়ের ভয়, ভুতের ভয়, মৃত্যুভয় 

বিস্তারিতঃ http://goo.gl/I4ECN

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:02 AM
Flag(0)

ভয় একধরনের অনুভূতি

Sign in to Reply
Replying as Submit