ফেসবুক থেকে আসা মেইল গুলো আটকাব কি করে? রোজ প্রচুর মেইল ঢুকে যায়, বিরক্ত লাগে ডিলিট করতে। প্লিজ হেল্প।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 08:25 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 03:12 AM
Flag(0)

আপনি মেইল হিসেবে হট মেইল ব্যবহার করলে সহজে একটি ফোল্ডার এ রাখতে পারবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 01:47 AM
Flag(0)

Ami amar fb account a admin vaier moto poddhoti onushoron kore biroktikor email gulo stop korechilam! Akhon amar email inbox e otota biroktikor email paina! Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 09:47 AM
Flag(0)

আপনার ফেইসবুকে লগিন করুন তারপর নিচের ইমেজ গুলো অনুসরণ করুন

১।……………

stop email from facebook

২।……………….

stop email notifications from facebook

৩। edit এ ক্লিক করে ঠিক মার্ক তুলে দিন

stop email notifications from facebook

৪।……………

stop  notifications email facebook

Sign in to Reply
Replying as Submit