কেউ কি “ছাইরা গেলাম মাটির পৄথিবী” গানটি upload করে হলেও ডাউনলোড লিঙ্ক কি কেউ দিতে পারবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 03:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:43 PM
Flag(0)

এই লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারবেন। Obscure ব্যান্ডের গান।

http://music-com-bd.com/Music/O/Obscure/Obscure%20-%20Chaira%20Gelam%20Matir%20Prithibi%20(music.com.bd).mp3

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit