bar bar system 32 missing hosse

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 02:06 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 09:08 AM
Flag(0)

যেহেতু সিস্টেম এর সমস্যা তাহলে আপনি রিপেয়ার দিয়ে ভালো ফল পাবেন না আপনাকে নতুন করে উইন্ডোজ দিতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 04:47 AM
Flag(0)

windows এর bootable cd থেকে বুট করে repair অপশন এ যান। command prompt থেকে “chkdsk /f /r” কমান্ড দিন।

Sign in to Reply
Replying as Submit