software dow

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 04:28 PM 2 Answers
Subscribe

sir,amer akta c7 video plyer darkar jade jana takla amek plz akto dan.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:13 AM
Flag(0)

Amar mote core player valo hobe! Ete shob format er audio/video chole!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:00 AM
Flag(0)

c7 টা কি ?? আপনার প্রশ্ন স্পষ্ট করুন ।

এটা যদি মোবাইলের মডেল হয়ে থাকে তবে এই মোবাইলটি SYMBIAN 3 অপারেটিং সিস্টেমের এবং নকিয়া বেলে অপারেটিং সিস্টেমে আপনি আপগ্রেড করতে পারবেন । এক্ষেত্রে SMART MOVIE সবচাইতে ভালো সফটওয়্যার । এছাড়াও DivX Player-ও খুব ভালো ।

আপনি নেটে এই দুটি ঘেটে সার্চ করুন । অবশ্যই পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit