বই ডাউনলোড করব কীভাবে?plz জানাবেন.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 03:54 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 01:14 PM
Flag(0)

http://banglapdfboi.com/এ দেখুন । প্রায় সব বই মিডিয়াফায়ারের লিঙ্ক দেয়া ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 10:26 PM
Flag(0)

বই এর জন্য আপনাকে কিছু লিংক দিলাম । আশা করি এগুলো আনার কাজে লাগবে ।

ঢাকা ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ার বা ট্রিপল ই (EEE) বিভিন্ন শিক্ষকের ক্লাস লেকচার শিট সমূহের শেয়ার ফোল্ডার।

http://www.mediafire.com/#cvoo6cb0lpif3

হুমায়ুনআহমেদ স্যারের সব বইয়ের শেয়ার ফোল্ডার

http://www.mediafire.com/?ic81mqgsu5zoj

বাংলা বইয়ের বিশাল সংগ্রহশালা ( বাংলাদেশের যত লেখক আছে তাদের প্রায় সব গল্প ও উপন্যাসের ডাউনলোড লিঙ্ক)

http://www.esnips.com/profile.php?uid=600503

বাংলাদেশী বিভিন্ন রাইটারদের গল্প ও উপন্যাসের  ই−বুক বা PDF বইয়ের লিংকঃ 

 

বিখ্যাত সব লেখকের বাংলা ইবুক বা pdf বইয়ের মেলা …..

http://tanbircox.blogspot.com/2012/07/all-bangla-books.html

 
 প্রায় ৫০০ টি বেষ্ট বাংলা বই সরাসরি ডাউনলোড করুন … 
 

আর কত বই দরকার আপনারনিন হাজার হাজার বাংলা ইবুক

 

বাংলা গল্পের ও উপন্যাসের ইবুক ডাউনলোড এর সরাসরি লিঙ্ক

http://tanbircox.blogspot.com/2012/01/blog-post_9682.html

 

আপনার এক জীবনে এর থেকে বেশী বাংলা বই দরকার আছে বলে

http://tanbircox.blogspot.com/2012/04/blog-post_29.html 

বিভিন্ন লেখকের বাংলা ইবুক

 

বাংলা বই ডাউনলোডের কিছু ওয়েবসাইট

আমার দেখা সবচেয়ে জনপ্রিয় বাংলা প্রয়োজনীয় বই গুলো

বই ডাউনলোড করার জন্য বাংলাদেশের জনপ্রিয় ওয়েব সাইট

ইংলিশ বই ফ্রী ডাউনলোড

১২১৩ সালের সব ক্লাসের টেক্সট বইইয়ের পিডিএফ

অনলাইনে পাওয়া বিভিন্ন লেখকের কম্পিউটারের বিভিন্ন

হুমায়ূন আহমেদ স্যার এর প্রকাশিত প্রায় সব বইয়ের

মুহম্মদ জাফর ইকবালস্যার এর সব বই ফ্রী ডাউনলোড

 

Sign in to Reply
Replying as Submit