কত টাকা হলে একটি নতুন মডেম কেনা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 02:33 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 11:46 PM
Flag(0)

আপনি কোন মডেম কিনতে চান সেটা আগে জানতে হবে। যদি কোন মোবাইল কোম্পানির টা কিনতে চান তবে ২০০০-২৫০০ টাকা। আর যদি বাংলালায়ন কিনতে চান তবে প্রি পেইড ২৫০০ টাকা আর পোস্ট পেইড ২০০০ টাকা। জুম কিনলে ১৫০০ টাকায় কিনতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 01:15 PM
Flag(0)

সিটিসেলঃ ১২০০ এর মত গ্রামীণঃ ২৫০০ এর মত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 03:09 PM
Flag(0)

২০০০ টাকা থেকে শুরু বিডি তে.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 08:29 PM
Flag(0)

আমাদের ভারতীয় টাকায় মোটামুটি ১২০০/- থেকে শুরু।

Sign in to Reply
Replying as Submit