আমি কি অনলাইনে আয় করতে পারবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 11:52 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 01:55 PM
Flag(0)

অবশ্যই পারবেন, যদি আপনার দৃঢ় ইচ্ছা শক্তি থাকে । প্রথমত আপনাকে খুজে বের করতে হবে কোন কাজটি আপনার সাথে মানাবে, অন্যভাবেও বলা যেতে পারে আপনি কোন কাজ করার উপযুক্ত । বাংলাদেশে অনেকগুলো বাংলা ব্লগিং সাইট আছে যেগুলোতে ফ্রিল্যান্সিং এর বিভিন্ন খুটিনাটি থেকে আ্যডভান্স লেভেলের টিউটোরিয়াল পাবেন । দিক নির্দেশনা পাবার জন্য কোন সফল ফ্রিল্যান্সারের সাথে কথা বলুন । সঠিক দিক নির্দেশনার অভাবে অনেক বিগেইনাররা শুরুতে কিছু ভুল করে । একটা কথা মাথায় রাখবেন- “আপনি যে কাজ করতে বিরক্ত বোধ করেন অর্থাৎ তেতো ওষুধের মতো, সেই কাজ যতই প্রফিটাবল হোক, আপনি সেই কাজ করে সফল হতে পারবেন না” ২০১০ থেকে আমার শুরুটা ছিলো এভাবে পিটিসি ও সার্ভে > ফাইল শেয়ারিং > আর্টিকেল রাইটিং > ওয়ার্ডপ্রেস > পেসতা শপ > জুমলা আরো কতো কি ! শেষ এবং ফাইনালি এখন ফরেক্স । আমার উত্তরের কোথাও অস্পস্ট মনে হলে জানাবেন । ধন্যবাদ । www.techtunes.com.bd www.tunerpage.com www.tutorialbd.com www.bn.jinnatulhasan.com/blog/ www.tech.priyo.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 09:37 AM
Flag(0)

আমি মনে করি আপনার কিছু জিনিস জেনে নিলে আয় করার ব্যাপারটা আরো সহজ হবে।

এখানে একটা pdf file upload করা হয়েছে freelancing এর সম্পকে । প্রথমে freelancing সম্পকে প্রাথমিক ধারনা জন্য এটা পড়া আব্যাশক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 10:28 PM
Flag(0)

আপনার যদি দৃঢ় ইচ্ছা থাকে তবে অবশ্যই পারবেন । চেষ্টা চালিয়ে যান ।

Sign in to Reply
Replying as Submit