অন্ডথলিতে ব্যাথা হচ্ছে কি করা যেতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 09:43 AM 2 Answers
Subscribe

কিছু দিন ধরেই অন্ডথলি ব্যথা করছে কি করলে ব্যাথা সাড়তে পারে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 02:46 AM
Flag(0)

ডাক্তার দেখানোটা ভালো হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 11:54 PM
Flag(0)

বিভিন্ন কারণে সাময়িক ব্যথা হতে পারে। তবে সারাক্ষণ ব্যথা থাকলে ডাক্তারের কাছে যান।

Sign in to Reply
Replying as Submit