৩০০০০ টাকায় কি ল্যাপটপ কেনা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 02:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 07:48 AM
Flag(0)

আপনি এই টাকা তে নতুন ল্যাপটপ পাবেন না । তবে ভালো কনফিগারেশন এর নেটবুক পাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 09:01 AM
Flag(0)

u can buy “HP COMPAC CQ43”

Processore : AMD Duel core

Hard Disk : 320 GB

Ram : 2 GB

It’s Nice Laptop  On Low Price

Now In Dhaka IDB Market price : 29000 taka or 28500 TK

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 03:43 PM
Flag(0)

ল্যাপটপ পাবেন না। নোটবুক পাবেন। acer এর ভালো কিছু নোটবুক আছে। BCS computer city বা multiplan এ গিয়ে দেখুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 05:31 AM
Flag(0)

যাবে। তবে আপনি কনফিগারেশন উল্লেখ করেন নি। আপনি DOEL ল্যাপটপ কিনে দেখতে পারেন। এর অ্যাডভান্স ১৬১২ মডেলের ল্যাপটপটি খুবই ভাল। তবে এটি ডুয়াল কোর প্রসেসরের। র‍্যাম ২জিবি (বাড়ানো যাবে), হার্ড ডিস্ক ৩২০ জিবি, ক্যাশ ম্যামরি ৩মেগা। দামঃ ২৮৫০০ টাকা।

Sign in to Reply
Replying as Submit