বাংলাদেশ কে কিভাবে এগিয়ে নেয়া যায় । কিছু ছোট ছোট পদ্ধতির নাম বলুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 08, 2012 05:45 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
LiveCricket Subscriber Jun 20, 2017 10:48 AM
Flag(0)

ইসলামী শাসনব্যবস্থা প্রতিষ্ঠিত করতে হবে। আর কিছুই করা লাগবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:09 AM
Flag(0)

আমরা নিজেরা সৎ হলেই এমনিতেই এগিয়ে যাবে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 07, 2014 08:45 PM
Flag(0)

জনসচেতনতা বারাতে হবে..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:38 AM
Flag(0)

বর্তমানে ফ্রিল্যান্সিঙ্গের মাধ্যমে দেশকে অনেকটা এগিয়ে নেয়া যেতে পারে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:59 PM
Flag(0)

আমরা নিজেরা সৎ হলেই হবে!!!!!!!!! আর কিছুর দরকার নেই! কি বলেন?

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit