KIVABE IP ADRESS DEKHA JABE COMPUTER AR?PLS AMAR 1TU DORKAR KEO JANLE JANABEN…..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 05:05 PM 2 Answers
Subscribe

AMAR COMPUTER AR IP ADRESS AMI KIVABE DEKHBO.PLS JODI KEO AMAK JANAN TAHOLE ONEK OPOKAR HOBE.ATI BER KORAR KI KONO SOFTWARE ASE?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 04:37 AM
Flag(0)

aponer computer jodi windows 7 hoy tahole, taskbare right side network bare clik korun new window ashbe sekhane maouse rakhle ip address dekhte parben

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 12:36 AM
Flag(0)

আইপি অ্যাড্রেস দেখতে হলে আপনাকে myipaddress.com ওয়েব সাইটে যেতে হবে। এই ওয়েব সাইটে গেলেই দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit