Face book এ কোন কিছুর download link তৈরী করবো কি ভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 02:28 PM 2 Answers
Subscribe

আমি Face book এ কোন একটি সফটওয়ার এর লিঙ্ক তৈরী করে পোস্ট দিতে চাই। সেটা কি ভাবে তৈরী করবো কেউ জানালে খুব ভাল হয়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:41 AM
Flag(0)

মিডিয়া ফায়ার এ আপলোড করে লিংক টি শেয়ার করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 10:45 AM
Flag(0)

প্রথমে WORD এ লিখে Hyperlink করে copy paste করুন ।

Sign in to Reply
Replying as Submit