উইন্ডোজ ৭ এ আমার এভার টিভি সুপার ০০৭ চালাতে পারছিনা, যেটা এক্সপি তে ঠিকভাবে চলত।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 02:26 PM 2 Answers
Subscribe

আমার এভার টিভি সুপার ০০৭ উইন্ডোজ এক্সপি তে ভালই চলছিল। গত সপ্তাহে পিসি তে উইন্ডোজ ৭ এর ৬৪ বিট সেট আপ দেই। এর পর টিভি কার্ড এর সফ্টওয়ার ইন্সটল করে দেখি টিভি রান হয় না। রান করতে গেলেই একটা উইন্ডো আসে তাতে লিখা থাকে..Please start AverRemote, AverSchedule Service Manually হেল্প প্লিজ....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 02:23 AM
Flag(0)

আপনার Pc এর Windows Update দেন তা হলেই চলবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:03 AM
Flag(0)

আপনার টিভি সুপার ০০৭ এর ড্রাইভারটি কয় বিটের ?? ৩২ বিটের হলে কাজ করবে না ।

Sign in to Reply
Replying as Submit