নামাজ কি মানুষের আখলাখ সুন্দর রাখতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 12:47 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:08 PM
Flag(0)

তবে আপনাকে মন দিয়ে নামাজ পরতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 02:42 AM
Flag(0)

অবশ্যই, নামায মানুষকে খারাপ কাজ থেকে বিরত রাজাবে। নামাজ ঠিক মত আদায় করলে আখলাখ এমনি সুন্দর হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 03:26 PM
Flag(0)

OF COURSE, there is no doubt

Sign in to Reply
Replying as Submit