আমাদের দেশে কারা দ্রুত গতির ইন্টারনেট সেবা দেয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 12:27 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:14 PM
Flag(0)

ওয়াইমেক্স কিছুটা ফাস্ট ইন্টারনেট সেবা দিলেও এরা আবার টাকা খাওয়ার মেশিন তাই বিডিতে ভাল নেট পাওয়া মুশকিল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 01:47 PM
Flag(0)

কেউ দেয় না ভাই, এই ধরনের প্রশ্ন করলে কিন্তু পিলাচের যায়গায় মাইনাচ দিতে বল্বো এডমিঙ্কে।

Sign in to Reply
Replying as Submit