UCBL bank এর Student Account সম্মন্ধে কেউ কি জানাবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 06:20 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 04:22 PM
Flag(0)

UCBL a student account open korar jonno 500 taka joma dia account open korta hoba.account balance zero korta parban

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:04 AM
Flag(0)

আমি যতদূর জানি এটা ছাত্রদের জন্য একটা বিশেষ প্যাকেজ যেখানে নাম মাত্র ফি দিয়ে অ্যাকাউন্ট খোলা যায়। আর এতে অন্য কোন সার্ভিস চার্জ প্রযোজ্য নয়। তারপরও নিকটস্থ শাখায় যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit