আমি IDM দিয়ে Download করতে পারছি না, এখন কি করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 06:01 AM 8 Answers
Subscribe

Opera 11 Usage করি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:10 AM
Flag(0)

আন-রেজিস্টার যেকোন সফটওয়ার এ সমস্যা হতে পারেই তবে আপনি নতুন করে ইন্সটল করে দেখতে পারেন । সবচে ভাল হয় আপনি একেবারে নতুন করে অপারেটিং সিস্টেম দিয়ে নিলে । আর ভুলেই কোন আন-রেজিস্টার সফটওয়ার আপডেট দিবেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 12:08 AM
Flag(0)

নতুনটা ডাউনলোড করে সেটাপ দেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 12:07 AM
Flag(0)

নতুনটা ডাউনলোড করে সেটাপ দেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:17 AM
Flag(0)

https://www.dropbox.com/s/fat5opcadl1ljxl/IDM%206.11%20Build%2007%20Pre-Activated.zip
ই লিঙ্ক থেকে ডাউনলোড করুন এবং ভুলেও আপডেট দিতে  যাবেন না… আইডিএম জিপ করা আছে … আনজিপ করে ইন্সটল করুন এবং নিশ্চিন্তে ডাউনলোড করুন।

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 01:53 PM
Flag(0)

IDM এর Download সমস্যার সমাধান উক্ত লিংক দুটি দেখুন http://download4a2z.blogspot.in/2012/10/idm-download.html IDM 6.11 Build 7 সাইলেন্ট, সম্পূর্ণ Error মুক্ত এবং Pre-Activated Full ডাউনলোড http://download4a2z.blogspot.in/2012/10/idm-611-build-7-error-pre-activated-full.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 09:44 AM
Flag(0)

new IDM is avalible in here  

. dorker hoyle dwnload korte paren.

solve nah hole reply koren.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 09:50 AM
Flag(0)

IDM ar new verson download kora setup dan

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 09:43 AM
Flag(0)

install IDM when Opera is minimised .

Sign in to Reply
Replying as Submit