ভাই আমি WD-XP ব্যাবহার করি। আমি আমার হার্ডডিক্স এর পাটিসোন ভাঙ্গব কি ভাবে… ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 01:11 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:09 PM
Flag(0)

বাজারে অনেক রকম HDD PARTITION MANAGER নামক সফটওয়্যার পাওয়া যায় । আপনি নেটে সার্চ দিলেই পেয়ে যাবেন । এমনকি আপনি কম্পিউটার এর একটি ড্রাইভের তথ্য না মুছেও সেই ড্রাইভ থেকে নতুন ড্রাইভ ক্রিয়েট করতে পারবেন, সেটা আপনার সিস্টেম ড্রাইভ হলেও !!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:04 PM
Flag(0)

আপনি যখন WD-XP সেটআপ দিবেন তখন এক সময় কোন ড্রাইভ এ দিবেন তা দেখাতে বলবে। ঐ সময় আপনি আপনার HDD এর সব ড্রাইভ দেখতে পাবেন। তখন যে ড্রাইভ এর পার্টিশন ভাঙবেন ঐ ড্রাইভ তি সিলেক্ট করে D চাপবেন তারপর L চাপবেন। নতুন করে ড্রাইভ করতে নীচে নির্দেশনা দেওয়া থাকবে তা অনুশরন করুন। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit