ami akta gorib meyake valobasi r bia korte cai. Kinto familer keo moteao raji na.akon kon dike jabo. besi somoy nai.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 12:18 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 04:52 PM
Flag(0)

আপনার প্রশ্নটি পরিপূর্ন নয় । আপনি আপনার প্রশ্নে আপনার ব্যাপারে কিছুই লেখেননি । “মেয়েটা গরীব” বলেই যে আপনার পরিবার মেনে নিতে চাইছে না – এই বিষয়টিও যথেষ্ট স্পষ্ট নয় । আর আপনি আপনার প্রশ্নের শেষের অংশে বলেছেন “বেশি সময় নাই” !! কেন বেশি সময় নেই, এটাও আপনি বলেননি । যাই হোক, আপনার অর্ধেক প্রশ্নের উত্তর দেবার চেষ্টা করছিঃ

প্রথমে আপনার অবস্থান নিশ্চিত করুন । নিজের পায়ে দাঁড়ান । আপনি যদি ছাত্র হয়ে থাকেন তবে এখন বিয়ে করা মানেই আপনার জীবন ক্ষতিগ্রস্থ হতে পারে । আর একটি শিক্ষিত ছেলে সাধারনত একটি শিক্ষত মেয়েকেই পছন্দ করবে, এই ধারণার উপর আলোকপার করছি কেননা, মেয়েটা গরীব হলেও সে শিক্ষত অর্থাৎ ছাত্রী হতে পারে ?? তাহলে, বিয়ে করে কেন দুজনার জীবনই ধংস করবেন ??

আর যদি আপনার ছাত্র অবস্থা পার হয়ে আপনি এখন চাকুরুজীবি হন তবে আপনি পরিবারকে বোঝান । যদি “গরীব” অবস্থাটিই মূল সমস্যার কারন হয় তবে তাদের বোঝাতে চেষ্টা করুন যে “গরীব” হওয়াটা দোষের কিছু নয় !! আর আমাদের দেশটিইতো একটি অন্যতম দরিদ্র দেশ !! সেহেতু, সেখানে আমরা গড়ে সবাই দরিদ্র ।

সবশেষে বলতে যাই, “সঠিক কাজটি করুন ।” আপনি মেয়েটিকে সত্যিই ভালোবেসে থাকলে কেন পরিবারকে জিজ্ঞেস করতে যাচ্ছেন, যেখানে আপনার পরিবার এখনো সেই “গরীব-ধনি-জাত-কুলের” মাঝে পরে আছে ??

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:15 PM
Flag(0)

আপনি কি করেন? বেকার হলে যদি সম্ভব হয় চাকুরী/কাজ পাওয়া পর্যন্ত ওয়েট করেন! সাথে সাথে বাবা মা কে রাজি করানোর চেষ্টা করেন!

heartBest Of Luckheart

heartheartheartheartheartheartheartLiKe M3 [লাইক মি]heartheartheartheartheartheartheart

Sign in to Reply
Replying as Submit