ইংরেজী বিষয়ক একটু সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 08, 2012 01:51 AM 4 Answers
Subscribe

আজ এমন একটা Rights Form of the Verbs পেলাম যেটা কোনভাবেই মাথায় ঢুকছে না।

সেটা হলোঃ There ______ a primary school, a secondary school and a madrasha in our village.

এখন অনেকে বলছে এটা হবে is. কারন এখানে প্রতেকটা প্রতিষ্ঠান একটি একটি করে রয়েছে। আবার অনেকে বলছে এটা are হবে। কারন এখানে সবগুলো মিলে Plural হয়।

কিন্তু এখানে আসলে কি হবে?

অভিজ্ঞদের সাহায্য কামনা করছি।

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 09:12 AM
Flag(0)

আমি মনে করি এখানে is হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:47 PM
Flag(0)

IS হবে বলেই আশা করছি …

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:55 PM
Flag(0)

is হতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:12 PM
Flag(0)

আমি মনে করি এখানে are হবে। দেখা যাক অভিজ্ঞরা কি বলেন!!

ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit