আমার windows 7 এ skype চলছে না…home আসার পর close the program আসে এবং বন্ধ হয়ে যায়…কি ভাবে চালাইতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 02:57 PM 2 Answers
Subscribe

আমার windows 7 এ skype চলছে না...home আসার পর close the program আসে এবং বন্ধ হয়ে যায়...কি ভাবে চালাইতে পারি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 06:04 AM
Flag(0)

XAMP Server install dewa thakle skype te problem dekha dite pare! XAMP Server er port 80 poriborton kore 65 dia dan ok! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 04:41 AM
Flag(0)

আনইন্সটল করেন। ccleaner ব্যবহার করে registry পরিষ্কার করেনিন। অনলাইন ইন্সটলার ব্যবহার করে ইন্সটল করেন।

Sign in to Reply
Replying as Submit