android shikhar sohoj upay ki

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 01:09 PM 3 Answers
Subscribe

ami akjon student. ami android shikhte chai. kintu kivabe android shikhbo tar akti sohoj upay janaben kindly.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 11:19 PM
Flag(0)

আনড্রয়িডের অ্যাপস ই মেইন । আগে এটা শিখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 07:03 AM
Flag(0)

android apps babohar korun . android chalito bivinno device babohar korun . ebong google babohar korle valo kichu jante parben

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 12:45 AM
Flag(0)

এন্ড্রুওয়েড জটিল কিছু না
খুব ইউজার ফ্রেন্ডলি
আপনি এন্ড্রুওয়েড চালিত মোবাইল বেবহার করলে সহজেই বুঝে যাবেন
এখানে শেখার তেমন কিছু নাই

Sign in to Reply
Replying as Submit