slow internet এর জন্য কোন browser ভাল?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 11:44 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 07:22 AM
Flag(0)

Firefox er lite version install kore dekhte paren Aro browser jemon Comodo Dragon use korte paren eta onek fast

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:59 AM
Flag(0)

Google Chrome/ SRware IRON ব্যাবহার করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 13, 2012 09:52 PM
Flag(0)

slow internet e opera browser e turbo option on kore use korle valo.
and FastestWebBrowser.exe besh valo…

Sign in to Reply
Replying as Submit